Home / বাংলাদেশ / সারাদেশ / ময়মনসিংহে বন্দুকযুদ্ধে অজ্ঞাত মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে অজ্ঞাত মাদক ব্যবসায়ী নিহত

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে বন্ধকযুদ্ধে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ আহত হয়েছে।
ঘটনাস্থল হতে ১০০ গ্রাম হেরোইন, ৪টি গুলির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
শনিবার দিবাগত রাতেে কোতয়ালি থানাধীন মরাখোলা এলাকায় এ ঘটনা ঘটে। ডিবির ওসি আশিকুর রহমান জানাস, মরাখোলা এলাকায় কতিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছে।
এমন সংবাদের প্রেক্ষিতে ময়মনসিংহ ডিবির ওসির নেতৃত্বে অভিযান পরিচালনা কালে রাত প্রায় দেড়টার দিকে মরাখোলা পৌছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষন করে।
তখন অফিসার ইনচার্জ ওসি ডিবির নির্দেশে আত্নরক্ষার জন্য গুলি ছোড়ে। ইতোমধ্যে বেতারে সংবাদ পেয়ে কোতোয়ালী থানার ডিউটিরত মোবাইল টিম ঘটনাস্থলে পৌছে গুলি ছোড়ে। উভয়ের মধ্যে গুলি বিনিময়ের প্রাক্কালে গোলাগুলির এক পর্যায়ে আসামীরা
পালিয়ে যায়। এলাকা তল্লাশী কালে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী বয়স অনুমান ২৫/২৬ কে গুলিবৃদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কর্তব্যরত ডাক্তার অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীকে মৃত ঘোষনা করেন। বন্ধুক যুদ্ধে ডিবির কং হুমায়ুন এবং কং আমীর হামজা গুরুতর আহতদেরকে পুলিশ হাসপাতালে নেওয়া হয়। ঘটনাস্থল থেকে ১০০ গ্রাম হেরোইন, ৪টি গুলির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে এছাড়াও ডিবির সেকেন্ড অফিসার ফারুক আহম্মেদ, পরিমল চন্দ্র দাস সহ অন্যরা সাথেছিলেন। এ সময় ডিবি ও কোতোয়ালি পুলিশ প্রাঢ ১৫ রাউন্ড গুলি ছুড়ে বলে ডিবির এসআই পরিমল চন্দ্র
দাস দাবি করেছেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 35
    Shares