Home / সারাদেশ / ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১০

ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১০

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বৃহস্পতিবার ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ইয়াবা, হেরোইন ও গাজা উদ্ধার করা হয়েছে। কোতোয়ালী মডেল থানা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন ও ওসি মাহমুদুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ এলাকা ঘিরে অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হলো সানকিপাড়ার বিল্লাল হোসেন, মোঃ সুমন, পার্থ, রুবেল, ইয়াবা ডন রেহানার বোন শরিফা, সুমা, রোকেয়া ও কৃষ্টপুরের গাজা সম্রাট কুদ্দুছের ছেলে রাজন ও রিপন এবং মেহেনাজ পারভীন।

কোতোয়ালী পুলিশ জানায়, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার পর থেকে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। ইতিমধ্যেই পুলিশের তালিকাভুক্ত অসংখ্য মাদক ব্যবসায়ীকে গ্রেফতার
করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য, ইয়াবা, গাজা ও হেরোইন উদ্ধার করে। কোতোয়ালী পুলিশের পাশপাশি জেলা গোয়েন্দা পুলিশের নিয়মিত অভিযানে শহরের মাদক ব্যবসায়ীরা আতংকগ্রস্থ হয়ে পড়েছে। প্রতিনিয়ত চলতে থাকা পুলিশের অভিযান থেকে রক্ষা পেতে অনেকেই এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে। ময়মনসিংহ শহর থেকে মাদক দুর করতে এবং মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে গতকাল বৃহস্পতিবার কোতোয়ালী মডেল থানা পুলিশ প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্যদের নিয়ে মাদকজোন খ্যাত সানকিপাড়া ও কৃষ্টপুর এলাকায় অভিযান চালায়। কোতোয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন ও ওসি মাহমুদুল ইসলাম গতকাল সকাল ১০টায় শহরের সানিক পাড়া এলাকায় এ অভিযান শুরু করে। এ সময় মাজার রোড, ক্যান্টনমেন্ট রোড, এস এ সরকার রোড ও সিনেমা হল রোড পৃথক গ্রুপে বিভক্ত হয়ে ব্যারিকট দিয়ে পুলিশ অভিযান শুরু করে। একাধিক বাড়ি ও স্থাপনা তল্লাশী করে। মূল ইয়াবা ডন খ্যাত রেহানার গ্যারেজসহ কয়েক বাসা কেন্দ্রীক এ অভিযান চলে। পুলিশ রেহানকে গ্রেফতার করতে না পারলেও তার বোন শরিফাকে ইয়াবাসহ গ্রেফতার করে।

পরে শহরের আরেক মাদকজোন কৃষ্টপুরে অভিযান চালায় পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন ও ওসি মাহমুদুল ইসলামের উপস্থিতিতে কোতোয়ালী পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার শাকের আহম্মেদ, পুলিশ পরিদর্শক ইন্টেলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মুশফিকর রহমান, এসআই নিরূপম নাগ, মিনহাজ উদ্দিন পৃথক গ্রুপে বিভক্ত হয়ে এলাকা ঘিরে ফেলে অভিযান চালায়। অভিযানে বঘমারা মেডিকেল হোস্টেলের পিছন থেকে ময়মনসিংহের গাজা সম্রাটখ্যাত বাঘমারা কৃষ্টপুরের গাজা কদ্দুছের ছেলে রাজন ও রিপনকে গ্রেফতার করে। তবে কদ্দুছ গ্রেফতার এড়াতে তাবলীগ জামাতে গেছেন বলে তার ছেলে দাবী করেন।

অভিযানে এছাড়াও উপস্থিত ছিলেন ২নং ফাঁড়ির টিএআই ফারুক হোসেন, ১নং ফাঁড়ির টিএসআই আনোয়ার হোসেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এ অভিযান চলে। অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন উপস্থিত সাংবাদিকদের বলেন, কোন মাদক ব্যবসায়ীকে ছাড় নয়। মাদক নির্মুল না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। এক্ষেত্রে কোন সুপারিশ মেনে নেওয়া হবেনা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 32
    Shares