Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার নেওয়াজী

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার নেওয়াজী

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজী বিভাগে শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। এ লক্ষ্যে ৯ এপ্রিল সোমবার সকালে এ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপারকে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের কার্যালয়ের কনফারেন্সরুমে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ক্রেস্ট, সনদ ও সম্মাননা পুরস্কার প্রদান করেন। মার্চ ২০১৮ মাসে তিনি এ পুরস্কারে ভুষিত হন। সভায় এছাড়াও পুলিশ পরিদর্শক হিসাবে নেত্রকোণার খালিয়াজুড়ি থানার ওসি মোঃ হযরত আলী, শ্রেষ্ট চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধার করায় ময়মনসিংহের ফুলপুর থানার এসআই সুমন মিয়া, জামালপুর ডিবির এসআই খায়রুল ইসলাম, শ্রেষ্ট ওয়ারেন্ট নিস্পত্তিকারী অফিসার হিসাবে মুক্তাগাছা থানার এসআই রফিকুল ইসলাম ও নেত্রকোণার খালিয়াজুড়ি থানার এসআই মহর আলী। শ্রেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী ও নন এফআইআর প্রসিকিউসন দাখিলকারী অফিসার হিসাবে মুক্তাগাছা থানার এমসআই হামিদুর রহমান ও জামালপুর থানার এমসআই মোশফিকুর রহমান শ্রেষ্ট পুরস্কার হিসাবে ক্রেস্ট, সনদ ও সম্মাননা পুরস্কার লাভ করেছেন। এয়াড়া পুলিশের কাছে সার্বিক সহযোগীতা করায় বিভাগে শ্রেষ্ট চৌকিদার হিসাবে পুরস্কার লাভ করেছেন ভালুকার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়নের চৌকিদার নারগিছ আক্তার।
ময়মনসিংহে আইন শৃংখলা পরিস্থিতি সার্বিক নিয়ন্ত্রণে দায়িত্বশীল ভুমিকা, কঠোর নির্দেশনা, গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা, অন্যান্য মামলা সমুহে অল্প সময়ে সঠিক এবং প্রকৃত অপরাধীদেরকে বিচারের মাধ্যমে মাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে দায়িত্বশীল ভুমিকা গ্রহণ, থানা, ফাঁড়ি পরিদর্শনে গুরুত্বপূর্ণ ও দায়িত্বশীলতার পরিচয় প্রদানে তাকে বিভাগে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হিসাবে নির্বাচিত করে এ পুরস্কার প্রদান করা হয়।
এছাড়া ময়মনসিংহ রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মনিরুজ্জামানের বদলী জনিত কারণে তাকে এ সভায় বিদায় সংবর্ধনা দেয়া হয়। বিদায়ী এ পুলিশ অফিসার অসাধারণ, দক্ষ, সৎ ও আদর্শবাদবান একজন মানুষ দাবী ডিআইজি বলেন, এ দক্ষ ও দায়িত্বশীল পুলিশ অফিসার রেঞ্জে একজন নক্ষত্র ছিলেন। তার ভয়ে অনেক খারাপ পুলিশ আতংকে থাকতেন। তিনি এ পুলিশ অফিসারসহ তার গর্বিত পিতা পুলিশ সদস্য মাতাকে ধন্যবাদ সহ পরিবারের মঙ্গল কামনা করেন।
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি অফিসের মাসিক সভায় সোমবার অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এ সময় অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুইয়া, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন, নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ডিআইজি অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এস এ নেওয়াজী, ডিআইজি অফিসের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোঃ মনিরুজ্জামান, মনিরুল ইসলাম, চার জেলার কোর্ট পুলিশ পরিদর্শকগণসহ অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares