সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / যুবলীগ নেতার ফেস্টুনে বঙ্গবন্ধুর নামের বানানে ভুল, নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

যুবলীগ নেতার ফেস্টুনে বঙ্গবন্ধুর নামের বানানে ভুল, নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

ক্রাইম প্রতিদিন, সাভার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের বানান ভুল করে ফেসবুক আইডি খোলায় সাভারের আশুলিয়ায় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। ফেস্টুনে দেখা গেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের ছবি ও আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার এর ছবি দিয়ে ফেসবুক আইডি খুলেছে আশুলিয়া থানা যুবলীগ।

তাতে লেখা রয়েছে ‘আশুলিয়া থানা যুবলীগ নেতা মোদের শেখ মজিদ’। বঙ্গবন্ধুর নামের বানান কিভাবে ভুল লেখা হয়েছে এনিয়ে সাভার ও আশুলিয়ায় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাছে চরম ক্ষোভ বিরাজ করছে। এঘটনায় যেই জড়িত তার বিরুদ্ধে প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহবান জানিয়েছেন তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক আশুলিয়া থানা যুবলীগের এক নেতা বলেন, গত কয়েক মাস আগে আশুলিয়া থানা যুবলীগের কমিটি দেওয়া হয় সেই কমিটিতে বিএনপি নেতাকর্মীদের নেতা বানানো হয়েছে। বিএনপি নেতাকর্মীরা মামলার ভয়ে যুবলীগ করলেও মনে প্রাণে তারা এখনো বিএনপি করে তাই তারা বঙ্গবন্ধুর নাম ভুল লেখেছে। এঘটনায় প্রশাসনের উচিত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

এঘটনায় সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। কিভাবে তারা বঙ্গবন্ধুর নামের বানান ভুল করে। অব্যশই তারা মনে প্রাণে বিএনপি করে। বিষয়টি ক্ষতিয়ে দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার বলেও মনে করেন তিনি।

এবিষয়ে ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে যেই নামের বানান ভুল করেছে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারকে একাধিকবার টেলিফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে