Home / সারাদেশ / যুবলীগ নেতা হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে মহাসড়ক অবরোধ

যুবলীগ নেতা হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে মহাসড়ক অবরোধ

ক্রাইম প্রতিদিন, নরসিংদী : নরসিংদীর শীলমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সৈকতের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ লোকজন।

আজ শুক্রবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সদর উপজেলার পাচদোনা শীলমান্দী এলাকায় এ অবরোধ করা হয়। এ সময় মহাসড়কের উভয় পাশে পাঁচ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শীলমান্দী ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন নিহতের মা জ্যোৎস্না বেগম, স্ত্রী ফাহমিদা আক্তার নিশি।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, নিহত সৈকত প্রতিষ্ঠিত কাপড় ব্যবসায়ী ও শীলমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। দুষ্কৃতকারীরা তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে। কিন্তু ঘটনার এক মাস পেরিয়ে গেলেও খুনিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। প্রশাসনের নিশ্চুপ ভূমিকা তাঁদের উদ্বিগ্ন করে তুলছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।

মানববন্ধন থেকে আগামী এক সপ্তাহের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

বিক্ষুব্ধ গ্রামবাসী মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে, শুয়ে ও বসে অবরোধ সৃষ্টি করেন। এ সময় তাঁরা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে, অবরোধের কারণে মহাসড়কের উভয় পাশে সৃষ্ট যানজটে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

গত ২৭ মার্চ বাড়ি থেকে ডেকে নিয়ে নির্যাতন করে হত্যা করা হয় যুবলীগ নেতা মাহমুদুল হাসান সৈকতকে। নিহত সৈকত দক্ষিণ শীলমান্দী গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন একই এলাকার বাসিন্দা সুজন সরকার।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share