এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া!

ক্রাইম প্রতিদিন : মেয়েদের যৌন কেলেঙ্কারি নিয়ে ইতোমধ্যে মুখ খুলেছেন বেশ কিছু অভিনেত্রী। এদের তালিকায় রয়েছেন হলিউড-বলিউডের অনেকেই। মার্কিন অভিনেত্রী ও মডেল পদ্ম লক্ষ্মী মাত্র ১৬ বছর বয়সেই ধর্ষণের শিকার হন। নিজের লেখায় এ সম্পর্কে তুলে ধরেন অভিনেত্রী, করেন সমালোচনা।

এছাড়া মুখ খুলেছেন বলিউডের দীপিকা পাডুকোনের মতো অভিনেত্রীরাও। এইতো মাত্র কদিন আগেই মুখ খুলেছিল অভিনেত্রী অনন্যা বিশ্বাস, কারিশমা শর্মার মতো অনেকেই।

এরপর এ তালিকায় নাম লেখান বঙ্গকন্যে তনুশ্রী দত্ত। এ অভিনেত্রী ২০০৪ সালে মিস ইন্ডিয়া নির্বাচিত হন।

সবশেষ বিষয়টি নিয়ে কথা বললেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তিনি বলেন, নারীরা যেভাবে যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন, তাদের ধন্যবাদ। আপনি বিশ্বের যে কোনও প্রান্তেই থাকুন না কেন, যৌন হেনস্থার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে এবং সবার সামনে তা প্রকাশিত হচ্ছে। এটা অত্যন্ত ভালো পদক্ষেপ।

ঐশ্বরিয়া আরও বলেন, নারীদেরকে কর্মক্ষেত্রে এই হেনস্থার শিকার হতে হয়। অনেক দিন ধরে এসব চলে আসছে। কিন্তু, নারীরা যে এবার যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভালো লাগছে।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে ঐশ্বরিয়া অভিযোগ করেছিলেন প্রেম চলাকালীন ঐশ্বরিয়াকে মারধর করেছেন সালমান। বিষয়টি নিয়ে সালমানের মন্তব্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সালামান বলেন, তিনি যদি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন, তাহলে তার সাবেক বান্ধবী শারীরিকভাবে সুস্থ থাকতে পারতেন না।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares