Home / সারাদেশ / রমজান উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

রমজান উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

ক্রাইম প্রতিদিন, জুয়েল আহমদ, জগন্নাথপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের আর্ত মানবতা ও সামাজিক উন্নয়নে কাজ নিয়োজিত রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যোগে ও ইউকে ভিত্তিক গরীব এন্ড ইয়াতিম ট্রাষ্ট ফান্ডের অর্থায়ানে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দারিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি মো.ইসলাম আলীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মো.ফখরুল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআল থেকে তেলাওয়াত করেন,অত্র ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক মো. কায়েছ আহমদ,স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সদস্য মো,রইছ উদ্দিন।আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা।বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও দাতা সদস্য মো.মুক্তার মিয়া ও মো.মোতাহীর আলী,আজকের স্বাদেশ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মো.গোলাম সারোয়ার।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি নাহিদুল ইসলাম নুরুল,সহ-সাংগঠনিক রনি রাজ, সদস্য কাইফু আহমদ, হাজী আলফু মিয়া। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ এস.এম ফরিদ, বিশিষ্ট কবি জামাল শহীদ, অত্র ক্লাবের অর্থ সম্পাদক হাবিব উদ্দিন,প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক ডালিম আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সুজেল আহমেদ, সদস্য সায়েক আহমেদ, সাঈদ আহমদ, আলমগীর হোসেন, সুজন আহমদ, সাহেদ আহমদ, রাজীব আহমদ, ফয়জুল আহমদ প্রমুখ।আলোচনা সভা শেষে গরিব ও এতিম অসহায় ৫৫টি পরিবারের মধ্যে সয়াবিন তৈল,পিয়াজ,ডাল,ছুলা সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 23
    Shares