জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

রাজনীতিতে শেষ কথা নেই, কখন কি ঘটে বলা যায় না : জাপা মহাসচিব

ক্রাইম প্রতিদিন : রাজনীতিতে কখন কি ঘটে তা বলা যায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।
রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় তিনি এ মন্তব্য করেন ।
রুহুল আমিন হাওলাদার বলেন, জাপা জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হবে কিনা সেটা পরর্বতীতে চেয়ারম্যান আলোচনা করে সিদ্ধান্ত নেবেন। জাতীয় পার্টি নির্বানের জন্য প্রস্তুত রয়েছে সেভাবেই দলটি এগিয়ে চলছে। সব দল নির্বাচনে অংশগ্রহণ করলে নির্বাচনটা গ্রহণযোগ্য হবে। তবে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করেই নির্বাচনে অগ্রসর হচ্ছে।
তিনি বলেন, আগামী ২০শে অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে জাপার মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যেই আজকের এ যৌথ সভার আয়োজন করা হয়েছে। যেখানে জাতীয় পার্টির জোটের সারাদেশে থেকে নেতাকর্মীরা অংশগ্রহণ করবে ।
জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে জোট করবে কিনা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, রাজনীতিতে শেষ কথা বলে কিছু নেই । বর্তমান ক্ষমতাসীন দলের সঙ্গে দু’বার জোট গঠন করে নির্বাচন করেছি । সামনে জোট হবে কিনা তা সময়ই বলে দিবে ।
আরেক প্রশ্নের জবাবে রুহুল আমিন হাওলাদার জানান, রাজনীতিতে কখন কি ঘটবে তা বলা যায় না। এখন একরকম অবস্থা, সন্ধ্যায় আরেকরকম হবে আবার সুর্যদয়ের পরে পরিস্থিতি পরিবর্তন হয়। জাতীয় পার্টি অবস্থা বুঝেই সিদ্ধান্ত নিবে।
যৌথ বৈঠকে উপস্থিত ছিলেন সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ, পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এছাড়াও প্রেসিডিয়াম সদস্য এবং বিরোধী দলের সকল সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 24
    Shares