Home / সারাদেশ / রাজশাহীতে আড়াই হাজার পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

রাজশাহীতে আড়াই হাজার পিচ ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

ক্রাইম প্রতিদিন, রাজশাহী :  রাজশাহী মহানগরীতে আড়াই হাজার পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো, গোলজার হোসেন (৩৫) ও তার কথিত স্ত্রী মোসাঃ রাফিয়া খাতুন (২৫)। নগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবাসহ অবস্থান করছে। বিষয়টি জানতে পেরে ৪ মে রাতে কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল গুড়িপাড়া এলাকার একটি বাসায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ পুলিশ স্বামী গোলজার ও রাফিয়াকে আটক করে। সেই সাথে একটি নীল রংয়ের ১৫০ সিসি সুজুুকি জিকসার মোটরসাইকেল উদ্ধার করে। যার মূল্য আনুমানিক তিন লাখ পঁচাত্তর হাজার টাকা।

আটককৃত গোলজার হোসেন নিজেকে বিজিবি ৩৪ ব্যাটালিয়নের একজন চাকুরিচ্যুত সদস্য বলে জানায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 36
    Shares