Home / ক্রাইম প্রতিদিন / রাজশাহীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকাকে ধর্ষণ

রাজশাহীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকাকে ধর্ষণ

ক্রাইম প্রতিদিন : রাজশাহীর কাটাখালিতে প্রেমের সম্পর্কের জের ধরে বাড়িতে নিয়ে গিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দুপুরে দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে ওই কিশোরীর প্রেমিক মুশফিক আহম্মেদ শাহ নেওয়াজকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিকটিম কিশোরীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ভিকটিম নিজেই বাদী হয়ে প্রেমিকসহ তার বাবা ও মাকে আসামি করে রাতে কাটাখালি থানায় মামলা করেছে।

কাটাখালি থানার ওসি মেহেদী হাসান মামলার বরাদ দিয়ে জানান, রোববার সকালে মুশফিক কাটাখালি বাজারে যায়। এরপর সে মোবাইলে তার প্রেমিক চক কাপাশিয়া এলাকার ওই কিশোরীকে ডেকে নেয়। কিশোরী তার প্রেমিকের কথামতো কাটাখালিতে গেলে মুশফিত তার মা মুঞ্জয়ারা খাতুন অসুস্থ বলে তাকে দেখতে যেতে বলে।

ওসি আরো জানান, প্রেমিকের কথা শুনে ওই কিশোরী ক মুশফিকের মাকে দেখতে তাদের বাড়িতে যায়। কিছুক্ষণ পরে মুশফিকের মা মুঞ্জুয়ারা ও বাবা শাহ জামাল হক বাড়িতে মুশফিক এবং ওই কিশোরীকে রেখে বাইরে চলে যান। এই সুুযোগে মুশফিক মেয়েটিকে ধর্ষণ করে।

পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের জানায়। এ ঘটনার পরে সোমবার মেয়েটি থানায় গিয়ে অভিযোগ করে। এরপর পুলিশ রাতে অভিযান চালিয়ে মুশফিককে গ্রেপ্তার করে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares