Home / সারাদেশ / রাজশাহীতে মাদক সেবীসহ ৭ জন গ্রেপ্তার

রাজশাহীতে মাদক সেবীসহ ৭ জন গ্রেপ্তার

ক্রাইম প্রতিদিন, রাজশাহী : রাজশাহীর তানোর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ মাদক সেবীসহ ৭জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তার কৃতদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, তানোর পৌর এলাকার জিওল গ্রামের আনছার আলী মণ্ডলের পুত্র মাসুদ রানা (৩৮), একই গ্রামের জব্বার মণ্ডলের পুত্র হেলাল মণ্ডল (৩০), হামেদ কারিগরের পুত্র আলামিন হোসেন (২০), মোসলেমের ছেলে আরশেদুল কারিগর (৩২)। এরা নেশা করে জিওল গ্রামের মাতলামি করছিলো এসময় স্থানীরা থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার করেন। এঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তার কৃতদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

অপর দিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানার ৩ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন, ৩৭লাখ টাকার চেকের মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত তানোর পৌর এলাকার মুন্নাপাড়া গ্রামের জাবের আলীর পুত্র মেসার্স কেয়া এন্টারপ্রাইজের মালিক আশরাফুল ইসলাম (২৯), যৌতুক মামলায় সাজা প্রাপ্ত তানোর উপজেলার আকচা গ্রামের মৃত সেজুর মন্ডলের পুত্র এনতাজ আলী (৪৫) এবং গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী তানোর উপজেলার লবলবী গ্রামের আব্দুস সাত্তারের পুত্র সুলতান আলী (৩৪)।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কৃতদেরকে (আজ) গতকাল শনিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares