Home / লিড নিউজ / রাজশাহীতে মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন

রাজশাহীতে মোবাইলের দোকানে কোটি টাকার হেরোইন

ক্রাইম প্রতিদিন, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে মোবাইলের দোকান থেকে প্রায় কোটি টাকা মূল্যের এক কেজি ৯০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার রেলগেট বাইপাস মোড়ের একটি দোকান থেকে এসব হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আটককৃত রিপন আলী (২৮) ‘রাহিম টেলিকম’ নামে ওই দোকানের কর্মচারি ও মাটিকাটা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। গোদাগাড়ী থানার ইন্সপেক্টর আলতাফ হোসেন জানান, দোকানের মালিক জসিম উদ্দিন মাটিকাটা সহড়াগাছি গ্রামের আফজাল হোসেনের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ও মাটিকাটা ইউনিয়ন পরিষদের সদস্য সেতাফুর রহমান ওরফে বাবুর ফুফাতো ভাই। এছাড়া তিনি গোদাগাড়ীর আরেক তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নাসির উদ্দিন ওরফে নয়ন ডাক্তারের ভাগ্নে।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক আতাউর রহমান জানান, ভারত থেকে হেরোইনের বড় একটা চালান মাদক ব্যবসায়ী জসিমের মোবাইলের দোকানে এসে ঢুকেছে। গভীর রাতে সেগুলো পাচার হয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে তারা দোকানটিতে অভিযান চালায়। তল্লাশিতে দোকানে থাকা মসলার প্যাকেটের ভেতর হেরোইনগুলো পাওয়া যায়। প্যাকেটের সংখ্যা ১৯টি। প্রতিটির ওজন ১০০ গ্রাম। হেরোইনগুলোর আনুমানিক মূল্য ৯৫ লাখ টাকা।

জেলা ডিবি পুলিশের ওসি আবদুস সালাম জানান, রিপন আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আর হেরোইনের প্রকৃত মালিক কে তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 25
    Shares