Home / ক্রাইম প্রতিদিন / রাজাপুরে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজাপুরে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ইমাম বিমান, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে পিএসসিতে ট্যালেন্ট পুলে বৃত্তি পাওয়া এক মেধাবী শিশু শিক্ষার্থী রাখি মনি (১১) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। রবিবার (২৯এপ্রিল) সকাল ৯টায় রাজাপুর উপজেলাধীন পশ্চিম চাড়াখালি গ্রামের নুরুল হক হাওলাদারের বাড়ি পাশে লকোট গাছ থেকে তার লাশ উদ্ধার করে। উপজেলার পশ্চিম চাড়াখালি আজিজিয়া আলিম মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী রাখিমনি একই মাদ্রাসা থেকে এ বছর পিএসসি পরীক্ষায় টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে। রাখিমনি উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনিকাঠি গ্রামের খালেক খানের একমাত্র মেয়ে।

এ বিষয় রাখিমনির মামা নুরুজ্জামান জানায়, রাখি আমার ভাগনি, তার বাবা-মা ঢাকায় চাকরি করার কারনে রাখি আমাদের বাড়িতে থেকেই লেখাপড়া করছিল। প্রতিদিনের মত রাতে সকলের সাথে একত্রে খাবার খেয়ে রাখি পড়তে বসে এবং বাকিরা ঘুমিয়ে পড়ে। সকালে আমার বাবা দরজা খোলা দেখে প্রথমে চুরি সন্দেহে খোঁজাখোঁজি করতে গিয়ে দেখেন তার নাতনী রাখিমনি ঘরে নেই। পরে আমরা তাকে খোজাখুজি করতে থাকি। পরে স্থানীয় লোকজন তার (রাখিমনি) মৃতদেহ বাড়ির পাশে একটি লকোট গাছের ডালের সাথে তার ওরনা গলায় ফাঁস অবস্থায় ঝুলতে দেখে আমাদেরকে এবং সেই সাথে রাজাপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থালে গিয়ে ঐ গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

রাখির মর্মান্তিক মৃত্যুর সংবাদ শুনে মাদ্রাসা সুপার মুহাম্মদ ছাইফুল হক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ব্যবহারিত আইডিতে একটি স্টাটাসে দু:খ প্রকাশ করে বলেন, “আমি ওমরা হজ্জে রওয়ানা করে এসে আজ সকালে বিষয়টি ফেসবুকে দেখে খুব কষ্ট পেলাম। কোন মতেই মানতে পারছিনা। আমি বিশ্বাস করিনা ও এটা করেছে। বিষয়টি খুব খুব রহস্যজনক। মেয়েটি অত্যন্ত ভদ্র ছিল, পড়া লেখা ছিল ওর নেশা। টোটালি আড্ডা, গল্প গুজব পছন্দ করতনা। স্কুল থেকে নিজ ইচ্ছায় মাদ্রাসায় ভর্তি হয়, এবং এ বছর ৫ম শ্রেণী সমাপনীতে ট্যালেন্ট পুলে স্কলারশিপ পায়। আমি সুষ্ঠু তদন্ত আশা করছি।

এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইনচার্জ) শামসুল আরেফিন জানায়, লাশের সুরাতহাল সম্পন্ন করে লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুটি মর্মান্তিক তবে পোষ্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারন বলা যাচ্ছে না। তবে পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ দায়ের কারা হয়নি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 45
    Shares