Home / জাতীয় / রাশেদ রুবায়েতের বুকে হাড় ভেঙেছে, পায়ে ইঞ্জুরি : চিকিৎসক

রাশেদ রুবায়েতের বুকে হাড় ভেঙেছে, পায়ে ইঞ্জুরি : চিকিৎসক

ক্রাইম প্রতিদিন, ঢাকা : শেখ রাশেদ রুবায়েতের বুকের পাজরের একটি হাড় ভেঙে গেছে, তাছাড়া তার ডান পায়ের কিছু ইঞ্জুরি (আঘাত) রয়েছে, যেটিই তার প্রধান সমস্যা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আজ শনিবার রাশেদকে কাঠমান্ডু থেকে বিমানে করে বাংলাদেশে নিয়ে আসা হয়। এরপর এ্যাম্বুলেন্স করে বিকেল সোয়া ৪টার দিকে তাকে সরাসরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ণ ইউনিটের কেবিনে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে বার্ণ ইউনিটের চিকিৎসকরা তার কাঠমন্ডু হাসপাতালের চিকিৎসাপত্র ও তাকে দেখেন। এরপর উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেন চিকিৎসকরা।

ঢামেক বার্ণ ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, রাশেদের বুকের পাজরের একটি হাড় ভেঙে গেছে। রাশেদের লাঞ্চে কিছু সমস্যা হচ্ছে বলে সে নিজে চিকিৎসকদের জানিয়েছেন। তবে চিকিৎসকরা তার লাঞ্চে কোন ধরণের সমস্যা পাননি বলে জানান। এরপরও রেসপেরেটোরি মেডিসিন বিভাগের অধ্যাপককে দিয়ে তাকে দেখানো হবে।

কাঠমন্ডতে বিমান বিধ্বস্তর ঘটনায় এখন পর্যন্ত ঢামেক বার্ণ ইউনিটে যে ৫জন আহত আসলো তাদের মধ্যে রাশেদের শারীরিক অবস্থা ভালো বলে উল্লেখ করে ডা. সেন জানান, রাশেদকেও কেবিনে রাখা হয়েছে। অন্যদের চেয়ে তার মানসিক অবস্থাও অনেক ভালো।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares