April 20, 2019

লক্ষ্মীপুরে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

ক্রাইম প্রতিদিন , ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে খোরশেদ আলম রিংকু (৩০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে পৌর শহরের কৃষি ব্যাংক সড়কের গেঞ্জি হাটার ডালি মঞ্জিল নামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি চিরকুট পাওয়া যায়।

রিংকু পৌর এলাকার দেনায়েতপুর গ্রামের নুরুল হক মুন্সি বাড়ির মৃত. মোজাম্মেল হোসেনের ছেলে। সে শহরের সানসিটি নামের একটি টেইলার্সের দোকানে নকশার কাজ করতেন।

স্থানীয়রা জানান, চার বছর পূর্বে রিংকু প্রেম করে ঢাকা জেলার বাসিন্দা জোৎ¯œা বেগমকে বিয়ে করেন। বর্তমানে তাদের সংসারে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্ত্রীর সাথে রিংকুর ঝগড়া লেগেই থাকতো। গত দুইদিন আগেও ঝগড়া করে রিংকু বাড়ি থেকে বের হয়ে যায়। বুধবার স্ত্রী তাকে বাড়িতে নেওয়ার জন্য আসলেও সে যায়নি। এসব কারনেই হয়তো ওই যুবক আত্মহত্যা করে থাকতে পারেন বলেও জানান তারা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোলাইমান চৌধুরী বলেন, ছাদের ওপরে একটি কক্ষে মোটা রশি দিয়ে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় রিংকুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটটিতে ‘তাঁর আত্মহত্যার জন্য, কেউ দায়ী নয়’ বলে লেখা রয়েছে। মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন ......