Home / সারাদেশ / লক্ষ্মীপুরে নৈরাজ্য ঠেকাতে আওয়ামী লীগের পাহারা!

লক্ষ্মীপুরে নৈরাজ্য ঠেকাতে আওয়ামী লীগের পাহারা!

ক্রাইম প্রতিদিন, ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের আশঙ্কা রয়েছে। এছাড়াও দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাজা হবে নাকি তিনি খালাস পাবেন, আর সাজা হলে কেমন হবে পরিস্থিতি তা নিয়েও সর্বমহলে আলোচনা আছে। তবে লক্ষ্মীপুরে যেকোনো ধরনের সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিভিন্ন কর্মসূচী। বিশেষ করে জেলা শহরকে নৈরাজ্যমুক্ত রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবস্থান করবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকালে এক বিক্ষোভ সমাবেশে বক্তৃতাকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন পাহারা কর্মসূচীর কথা ঘোষণা করেন।

এ সময় তিনি বলেন, জেলা শহরের উত্তর তেমুহনী বাস স্টেশনে পৌর আওয়ামী লীগ সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, দক্ষিণ তেমুহনী বাস স্টেশনে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ইউসূফ ও ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, ঝুমুর মোড়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহির উদ্দিন বাবর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাগবাড়ি এলাকায় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মোড় থেকে সরকারি কলেজ মোড় এলাকায় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা, নতুন বাস টার্মিনাল থেকে ইটের পোল এলাকায় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবস্থান করবেন।

৬, ৭ ও ৮ ফেব্রুয়ারী পর্যন্ত জেলা শহরের গুরুত্বপূর্ণ এসব স্থানসহ বিভিন্ন উপজেলায় পাহারা কর্মসূচী পালন করবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তাছাড়া সার্বিক দিক পর্যবেক্ষণ করবেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares