সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / লেবুখালীর শেখ হাসিনা সেনানিবাসে প্রধানমন্ত্রী

লেবুখালীর শেখ হাসিনা সেনানিবাসে প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন, বরিশাল : সেনানিবাসসহ দুই জেলায় ৫৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৩৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনে পটুয়াখালীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে লেবুখালীতে স্থাপিত শেখ হাসিনা সেনানিবাসে পৌঁছান তিনি।

সফরের শুরুতে প্রধানমন্ত্রী পটুয়াখালীর লেবুখালীতে শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন করবেন এবং ৭ পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। একই স্থান থেকে প্রধানমন্ত্রী ১৪টি উন্নয়নকাজের উদ্বোধন ও একটি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে।

এর পর বিকল ৩টায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা। জনসভা মাঠ থেকে প্রধানমন্ত্রী ৩৯টি উন্নয়নকাজের উদ্বোধন ও ৩৩টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে।

প্রধানমন্ত্রী এখানে সেসব প্রকল্প উদ্বোধন করবেন সেগুলো হল- পটুয়াখালী ৫০ শয্যাবিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল, মির্জাগঞ্জ উপজেলার দেউলী ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্র, বাউফলের সাবুপাড়া গ্রামে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকল্যাণ কেন্দ্র, সরকারি শিশু পরিবারের (বালিকা) নবনির্মিত হোটেল ভবন, কাজী আবুল কাশেম স্টেডিয়াম, দশমিনা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, কলাপাড়া উপজেলার পশ্চিম চাকামইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টার, পূর্ব ডালবুগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টার, হোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টার, বাউফলের ধানদী মডেল হাইস্কুল কাম সাইক্লোন সেন্টার, কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, গলাচিপা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, জেলা প্রশাসকের কার্যালয়ে ডিজিটাল পাবলিসিটি স্কিন এবং শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্সের অডিটরিয়াম।

প্রধানমন্ত্রী পটুয়াখালীর গলাচিপা উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন সম্প্রসারণ ও হলরুমের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এরপর সেখান থেকে দুপুরে হেলিকপ্টারে করে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে (জেলা স্টেডিয়াম) যাবেন প্রধানমন্ত্রী।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে