Home / লিড নিউজ / শরীয়তপুরে প্যানেল মেয়রের উপর হামলা, ঘড়বাড়ি ভাংচুর

শরীয়তপুরে প্যানেল মেয়রের উপর হামলা, ঘড়বাড়ি ভাংচুর

ক্রাইম প্রতিদিন, এস,এম স্বাধীন, শরীয়তপুর : শরীয়তপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আলমগীর মৃধার উপর পূর্বসুত্রুতার জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে তার প্রতিপক্ষ্য। এ ঘটনায় পালং মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শরীয়তপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আলমগীর মৃধার ভাতিজা রুবেল মৃধার সাথে কাগদী গ্রামের ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহজালাল বেপারীর দ্বন্ড চলে আসছে। এর জের ধরে শুক্রবার সকাল ৬টার দিকে কাউন্সিলর আলমগীর মৃধা হাটতে বের হয়ে কাগদী দক্ষিন পাড়া জাকির মাদবরের দোকানে গেলে শাহজালাল বেপারী,শাহজালাল মাদবর ও সাদ্দাম শেখ তার উপর হামলা করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ খবর ছড়িয়ে পরলে আলমীগর মৃধার সমর্থকরা হামলা চালিয়ে শাহজালাল বেপারী,শাহজালাল মাদবর ও সাদ্দাম শেখের ৫টি ঘড়বাড়ি ভাংচুর করে। স্থানীয়রা আহত কাউন্সিলর আলমগীর মৃধাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরন করে। আলমগীর মৃধার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পেরন করা হয়েছে। এ ঘটনায় পালং মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে পালং মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ক্রাইম প্রতিদিনকে বলেন, মামলা প্রক্রিয়াধীণ রয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares