Home / সারাদেশ / শাহরাস্তিতে কর্তব্যরত পুলিশের এএসআই’র মৃত্যু

শাহরাস্তিতে কর্তব্যরত পুলিশের এএসআই’র মৃত্যু

ক্রাইম প্রতিদিন, শাহরাস্তি : চাঁদপুরের শাহ্রাস্তিতে ওরসে আইনশৃংখলা রক্ষায় নিয়োজিত পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টায় শাহরাস্তি বোগদাদী (রহঃ) মাজার সংলগ্ন রহিমের চা দোকানের সামনে মৃত্যুর ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে শাহরাস্তি মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রকিবুল ইসলাম (৩৫) ওই মাজারের ওরসে আইন শৃংখলার দায়িত্বে নিয়োজিত ছিলেন। পরে রাতের বেলায় অসুস্থ্যতা বোধ করলেও দায়িত্ব থেকে বাসায় না এসে সকাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এরই মধ্যে সকাল ৮টার দিকে স্থানীয় রহিমের চা দোকানে চা খেতে গিয়ে হঠাৎ মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা ও আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার মোশফেক বিন বাকের প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান ও তার সহকর্মীরা দ্রুত হাসপাতালে ছুটে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের সূচনা হয়।
জানা যায়, রকিবুল ইসলাম বগুড়া জেলার সদর থানার ভান্ডার পাইকা উত্তর পাড়ার আবেদ আলীর পুত্র। মৃত্যুকালে তিনি বাবা, মা, স্ত্রী, ২ সন্তান রাফিন (৯) ও রিফাত (৪) সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ সংশ্লিষ্ট থানা পরিদর্শণ শেষে চাঁদপুর পুলিশ লাইনে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে তার দেশের বাড়ি বগুড়ায় মরদেহ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তরের কথা রয়েছে।
উল্লেখ্য, ওই রাতে বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা সহ ৮০জন পুলিশ সদস্য ওরসের দায়িত্বে নিয়োজিত ছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 220
    Shares