Home / ক্রাইম প্রতিদিন / শিক্ষকের প্রহারে ছাত্র হাসপাতালে

শিক্ষকের প্রহারে ছাত্র হাসপাতালে

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : কোচিং সেন্টারে সহপাঠী ছাত্রীর সঙ্গে কথা বলার অপরাধে কে,এম, লতীফ ইনস্টিটিউশনের অস্টম শ্রেণির এক ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে মারাত্মক আহত করেছে এক শিক্ষক। গুরুতর আহত স্কুল ছাত্রকে সহপাঠীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রোববার দুপুরে গিয়াস উদ্দিনের কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। আহত তানজিল (১৪) মঠবাড়িয়া গ্রামের মৃত লাভু তালুকদারের ছেলে।

আহত ছাত্র জানায়, ওই স্কুলে ক্রীড়া শিক্ষক গিয়াস উদ্দিনের কোচিং সেন্টারে সে পড়ে। রোববার সকালে ওই সেন্টারে কোচিংয়ের ক্লাস শেষে ভুলে বই ফেলে রেখে আসে। পরে দুপুরে টিফিনের সময় ওই বই আনতে গেলে শিক্ষক গিয়াস উদ্দিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেত দিয়ে এলোপাতারি পিটিয়ে ও লাথি মেরে মারাত্মক আহত করে।

আহত ছাত্রেরফুফু তাসলিমা বেগম জানান, এর আগেও নানা অজুহাতে তানজিলকে ওই শিক্ষক পিটিয়েছে। অভিযুক্ত শিক্ষক গিয়াস উদ্দিন জানান, কোচিং সেন্টারের ভেতরে সহপাঠী এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়ায় নির্যাতন করেন বলে স্বীকার করেন। তবে নির্যাতনের পরিমাণ বেশি হয়ে গেছে বলেও জানান।

স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, নির্যাতনের খবর পেয়ে হাসপাতালে গিয়ে ওই ছাত্রের খোঁজ খবর নিয়েছি এবং এ ঘটনায় অভিযুক্ত ওই শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের শিক্ষক নুরুল ইসলাম বিএসসিকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares