সংবাদ শিরোনাম
Home / ক্রাইম প্রতিদিন / শিশু ধর্ষণের অভিযোগে ফমেকের ক্যান্টিন পরিচালক গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে ফমেকের ক্যান্টিন পরিচালক গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, ফরিদপুর : পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের ক্যান্টিনের পরিচালক মো. আমিনুল ইসলামকে (৫৬) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ফমেকের শিক্ষকদের ক্যান্টিনের পাশে টয়লেটে (শৌচাগার) এ ঘটনা ঘটে।

ওই শিশুটিকে প্রথমে ফমেকের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শুক্রবার দুপুরে শিশুটিকে ফমেক ক্যাম্পাস সংলগ্ন ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে সন্ধানী মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে ফরিদপুর কোতোয়ালি থানায় আমিনুলকে একমাত্র আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে আটক আমিনুল ইসলামের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, ক্যান্টিনের দায়িত্ব নিয়ে স্থানীয় প্রভাবশালী একটি মহল ষড়যন্ত্র করে আসছিল। সেই মহলটি ক্যান্টিনের দায়িত্ব না পেয়ে মিথ্যা অপবাদ দিয়ে তাকে ক্যান্টিন থেকে বিতাড়নের চেষ্টা করা হচ্ছে।

হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা জানান, শিশুটির কান্না শুনে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন আমিনুল ইসলাম সেখান থেকে দ্রুত সরে যাচ্ছেন। তখন তাকে পিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়।

এ ঘটনায় ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এস এম খবিরুল ইসলাম জানান, ফমেকের ক্যান্টিন পরিচালককে শিক্ষার্থীরা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ব্যাপারে সন্ধানী মেডেকেল কলেজ শাখার সহসভাপতি মো. শাকিল খান বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এফএম নাসিম জানান, পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares