Home / বিনোদন / শুভশ্রী অন্তঃসত্ত্বা?

শুভশ্রী অন্তঃসত্ত্বা?

ক্রাইম প্রতিদিন : আংটি বদল থেকে শুরু করে গায়েহলুদ, বিয়ে সবগুলোতেই দারুণ চমক দেখিয়েছেন টালিউডের রাজ-শুভশ্রী দম্পতি। এবার কি বাবা-মা হওয়ার ক্ষেত্রেও সেই একই চমক দেখাবেন তারা? টালিপাড়ায় গুঞ্জন, শুভশ্রী নাকি অন্তঃসত্ত্বা! তবে এর সত্যতা মেলেনি। খবর: এবেলার।

কিন্তু এই গুঞ্জনের উৎস কোথায়? আসলে রাজ-শুভশ্রীকে নিয়ে এমন জল্পনা-কল্পনা শুরু হয়েছে টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা জিতের এক টুইট মন্তব্যে!

আগামী ইদে মুক্তি পেতে চলেছে জিতের ছবি ‘সুলতান দ্য সেভিয়ার’। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় তা দেখে জিতকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘কেয়া বাত #সুলতান দ্য সেভিয়ার জমে ক্ষীর…।’

উত্তরে জিৎ লিখেছেন, ‘থ্যাঙ্কস রাজু বেটা। যব পাপা বনোগে বাতানা…।’

জিতের এমন উত্তরেই মূলত শুরু হয় গুঞ্জন। যদিও রাজ এটা নিয়ে প্রকাশ্যে কিছু লেখেননি। কিন্তু জিৎ হঠাৎ রাজকে বাবা হওয়ার প্রসঙ্গে কেন কথা বললেন, এ নিয়েই টালিপাড়ায় জল্পনা শুরু হয় তাদের নিয়ে।

রাজ-শুভশ্রীর পরবর্তী প্রজন্ম আসতে চলেছে কিনা, শুভশ্রী সন্তানসম্ভবা কিনা, এ নিয়ে প্রকাশ্যে কেউ মুখ খোলেননি। কিন্তু জিৎ কি কিছু জানেন? সে জন্যই কি টুইটে আভাস দিয়েছেন তিনি? এরও কোনো উত্তর পাওয়া যায়নি। তবে শুভশ্রীকে নিয়ে টালিগঞ্জে জল্পনা চলছেই।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares