Home / বাংলাদেশ / সারাদেশ / রাজধানী / শেখ হাসিনা কোন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীকে মনোনয়ন দিবেন না : নিখিল

শেখ হাসিনা কোন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীকে মনোনয়ন দিবেন না : নিখিল

ক্রাইম প্রতিদিন : সরকারের উন্নয়ন প্রচারে ঢাকা-১৫ আসনে প্রতিনিয়ত উঠান বৈঠক চালিয়ে যাচ্ছে, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড বিশেষ করে সামাজিক উন্নয়ন কর্মকান্ড ও আগামী দিনের উন্নয়ণ ভাবনা তুলে ধরে একাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট প্রার্থনা শুরু করেছেন উঠান বৈঠকের প্রধান অতিথি, তরুণ ও যুবসমাজের স্পন্দন বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি, ঢাকা-১৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, দলীয় মনোনয়ন যে কেউ চাইতে পারে কিন্তু নৌকা প্রতীক একজনই পাবে। আর আগামী নির্বাচনে শেখ হাসিনা কোন দুর্নীতিবাজ ও সন্ত্রাসীকে মনোনয়ন দিবেন না। তাছাড়া দলীয় মনোনয়ন কে পাবে সেটাও বড় কথা নয়। দেশের স্বার্থে, দেশের মানুষকে ভালো রাখার স্বার্থে, ভালো থাকার স্বার্থে, উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

রবিবার রাতে রাজধানীর মিরপুর ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা দক্ষিণ পীরেরবাগ ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শফি উল্যাহ-এর সভাপতিত্বে এলাকাবাসী কর্তৃক আয়োজিত উঠান বৈঠক অনুষ্টানে ‘উন্নয়ন প্রচার ও নৌকার পক্ষে জনমত সৃষ্টি’র লক্ষ্যে’ র্শীষক ২২তম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি ও ঢাকা-১৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় দেশের উন্নয়ন করতে হলে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। সেটা করতে পারলে বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আর সেটা সম্ভব না হলে চলমান উন্নয়নের ধারা বাধাগ্রস্থ হবে, থেমে যাবে। নির্বাচন আসন্ন সময় খুবই কম, তাই নিজেদের মধ্যে কোন ভুল বোঝা-বুঝি বা গ্রুপিং না রেখে মুক্তিযুদ্ধে স্বপক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান মাইনুল হোসেন খান নিখিল।

তিনি আরোও বলেন, মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার সরকারের সাফল্য ও উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে। জননেত্রী শেখ হাসিনা সব সময় বাংলাদেশের উন্নয়নের কথা ভাবে। কিভাবে সকল মানুষ সুখে শান্তিতে থাকতে পারে এজন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বর্তমান প্রধানমন্ত্রী।

এ বৈঠকগুলোতে দলের তৃণমূলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ নারীদের অংশগ্রহণে ভিন্নমাত্রার আবহ সৃষ্টি হচ্ছে। বৈঠকে অংশগ্রহণকারী সাধারণ মানুষের কাছে জানতে চাওয়া হয় তাদের সমস্যা ও সম্ভাবনার কথা। তাদের চাওয়া ও পাওয়ার বিষয়কে বিশেষ গুরুত্ব দিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই বৈঠক।

উঠান বৈঠকে হাজারো নেতাকর্মীরা মাইনুল হোসেন খান নিখিলকে হাত তুলে নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত ও তারেই কন্যা জননেত্রী শেখ হাসিনার সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 43
    Shares