Breaking News

শ্রীপুরে সন্ত্রাস আর কয়শ হবে, কাউকে ছাড়বো না : এসপি শামসুন্নাহার

ক্রাইম প্রতিদিন, ইকবাল হোসেন : গাজীপুরের শ্রীপুরে পুলিশ সুপার শামসুন্নাহার বলেছে শ্রীপুরে লক্ষ লক্ষ মানুষ বসবাস করে তারমধ্যে সন্ত্রাস আর কয়শো হবে পাঁচশ-ছয়শ হয়তোবা তার চেয়েও বেশি।

সন্ত্রাস যত শক্তিশালী হোক না কেন কাউকে ছাড়বো না আমরা সরকারের কর্মচারী আমাদের দায়িত্ব মানুষের জানমালের নিরাপত্তা দেওয়া। আজ ২৫শে মার্চ সন্ধ্যা সাতটার সময় শ্রীপুর মুক্তমঞ্চে দাঁড়িয়ে সাধারণ মানুষের সামনে এসব কথা বলেন।

গাজীপুরের এসপি শামসুন্নাহার আরো বলেন একজন চায়ের দোকানদার সারাদিনে পাঁচশ টাকা রুজি করে পাঁচশ টাকায় যেন নিরাপত্তা বাড়িতে নিতে পারেন। একজন অসহায় মানুষ গার্মেন্টসে সকাল থেকে রাত পর্যন্ত কত কষ্ট করে, বাড়িতে ছোট্ট ছোট্ট বাচ্চাকে রেখে গার্মেন্টসে গিয়ে কাজ করে মাসে তার কষ্টের টাকা যেন বাড়িতে নিয়ে যেতে পারে সেই ব্যবস্থা আমরা করব কারণ আমরা পুলিশ সরকারের গোলাম, এইজন্য সরকার আমাদেরকে চাকরি দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন সন্ত্রাস রাখবে না সন্ত্রাসী যেকোনো দলের অথবা যেই গ্রুপের হোক না কেন কাউকে ছাড়বো না আইনের আওতায় এনে শাস্তি অবশ্যই দিব, গতকাল রাতে সন্ত্রাসীরা সাংবাদিক সোহেল রানার উপর আক্রমণ করেছে তাদেরকেও ছাড়বো না। শ্রীপুরে মানুষ যাতে নিরাপদে চলতে পারে সেই ব্যবস্থা করব ইনশাল্লাহ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন