Home / রাজনীতি / রাজনৈতিক সংকটে বাংলাদেশ!

রাজনৈতিক সংকটে বাংলাদেশ!

ক্রাইম প্রতিদিন, ইসমত দ্দোহা, ঢাকা : গত সন্ধ্যায় বাংলাদেশ কল্যাণ পার্টির মাসিক সম্নয় সভা ও চলমান রাজনৈতিক সংকট নিয়ে পল্টনস্হ কেন্দ্রীয় কার্যালয়ে জরুরী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনার বিষয়বস্তুতে উঠে আসে ,বর্তমান রাজনৈতিক সংকট, আগামী জাতীয় নির্বাচন, ঢাকা উওর সিটি নির্বাচন, কোটা সংস্কার আন্দোলন ও বিশ দলীয় জোট নেএী বেগম জিয়ার মুক্তি আন্দোলন।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান, মেজর জেনারেল( অব:) সৈয়দ ইবরাহিম বীর প্রতীক এর সভাপতিত্বে ও মহাসচিব এম এম আমিনুর রহমানের সন্চালনায় অনুষ্ঠানে স্হায়ী কমিটির সদস্যবৃন্ধ ও ঢাকা পল্টন থানা কমিটির নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

কল্যাণ পার্টির চেয়ারম্যান, বিশ দলীয় জোটের সাথে থেকে জোট বদ্ব করার জন্য নেতা কর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন, পাশাপাশি কোটা সংস্কার আন্দোলন, আগামী নির্বাচন ও বেগম জিয়ার মুক্তির বিষয়ে সরকারের তীব্র সমালোচনা করে বলেন, উনি রাজনৈতিক প্রতিহিংসাবাদী রোষানলের কারনেই সরকার আইনি প্রক্রিয়ায় বৈষম্য মূলক আচরণ করছে। উনি আরও বলেন বেগম জিয়ার মুক্তি আন্দোলন ও আগামী সংসদ নির্বাচন প্রস্তুতি দুটোই একসাথে চলবে , পাশাপাশি হাইকোর্টের নির্দেশে বন্ধ হওয়া ঢাকা উওর সিটি নির্বাচনের প্রস্তুতি রাখার জন্যও নেতা কর্মীদের নির্দেশ দেন। তবে কোটা সংস্কার আন্দোলন বিষয়ে বলেন শিক্ষার্থীরা কোটা সংস্কার চেয়েছে, বাতিল চায়নি, কিন্তু প্রধানমন্ত্রী কোটা বাতিলের ঘোষণা রাজনৈতিক একটা ইস্যু জিয়ে রাখা বলে মনে করেন তিনি।

আলোচনায় আরও বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান সহিদর রহমান তামান্না, স্হায়ী কমিটির সদস্য চিকিৎসাবিদ অধ্যাপক ডাঃ ইকবাল হাছন মাহমুদ পি এইচ ডি,।
উপস্থিত ছিলেন পল্টন থানা সভাপতি মো:মহসিন মুহির হোসেন, সাধারণ সম্পাদক মো:আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো:ইউসুফ আলী (বাবু) সহ পল্টন থানা এলাকার নেতা কর্মীগন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares