Home / সারাদেশ / সংবাদ সংস্থা ইউএনবি’র উদ্যোগে কুমারখালীতে ইফতার মাহফিল

সংবাদ সংস্থা ইউএনবি’র উদ্যোগে কুমারখালীতে ইফতার মাহফিল

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : শুক্রবার বিকালে কুমারখালী উপজেলার সামনে আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে কুমারখালি-খোকসা সংরক্ষিত আসনের সাবেক এমপি আঞ্জুমান আরা জামিল ও বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধুর সাথে শাহাদৎ বরণকারী ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদের নাতি এবং কসমম গ্রুপের চেয়ারম্যান এনায়েত উল্লাহ খানের ছেলে সংবাদ সংস্থা ইউএনবি’র পরিচালক তরুন সমাজ সেবক বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য ও খোকসা-কুমারখালি আসনের আওয়ামী লীগ দলীয় সম্ভাব্য এমপি প্রার্থী বিশিষ্ট শিল্পপতি মাসুদ জামিল খান ফারহানের উদ্যোগে ও কুমারখালি এলাকাবাসির আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনহাসিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নুর উদ্দিন, কুমারখালি মুক্তিযোদ্ধা কমান্ডের তথ্য ও সহকারী কমান্ডার বাবুল হোসেন, শিল্পপতি মাসুদ জামিল খান ফারহানের সহধর্মীনী কানাডিয়ান বংশোদ্ভুত কেটি জেরো খান, তানভির আলম, পলাশ উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
আয়োজনটিতে সমাজের সকল শ্রেণী পেশার মানুষের মিলনমেলায় পরিণত হয়। আয়োজনের শুরুতে সংবাদ সংস্থা ইউএনবি’র পরিচালক তরুন সমাজ সেবক মাসুদ জামিল খান ফারহান সকলের সাথে কুশল বিনিময় করেন। শুভেচ্ছা বক্তব্যে মাসুদ জামিল খান ফারহান আজকের ইফতার মাহফিলে শরীক হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি যেন সঠিক পথে থেকে এই এলাকার সাধারণ মানুষের সেবা করে যেতে পারি।
মাহে রমজান সকলের জীবনে কল্যাণ বয়ে আনবে, তিনি আরও বলেন রমজান মাস সিয়াম সাধনার মাস। বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একত্রিত হয়ে আল¬¬াহর মেহেরবানিতে ইফতার করার তৌফিক দান করেছেন”। এসময় ইফতার মাহফিলে শরিক হওয়ার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। ইদুল ফিতর সবার জীবনে আত্ম-শুদ্ধি ঘটুক। আসুন স্বদেশ ও স্বজাতির কল্যাণে নিয়োজিত হই। ইফতারের আগ মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ ও মঙ্গল কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 4
    Shares