Home / বিনোদন / সংসার, সন্তান নিয়ে মুখ খুললেন অনুষ্কা

সংসার, সন্তান নিয়ে মুখ খুললেন অনুষ্কা

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ২০১৭ সালে ইতালির তাস্কানিতে গিয়ে গাঁটছড়া বাঁধেন তিনি। সংবাদমাধ্যমের ফ্ল্যাশের ঝলকানি থেকে এক্কেবারে দূরে সরে গিয়ে তবেই বিরাট কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী। তাসকানিতে বিয়ে সেরে, দেশে ফেরার পর প্রথমে দিল্লিতে বসে তাঁদের রিসেপশন। এরপর বলিউড সেলেবদের নিয়ে মুম্বইতেও আরও এক দফা রিসেপশন হয় বিরাট-অনুষ্কার। এ তো সেদিনের কথা। কিন্তু, ইতিমধ্যেই বিয়ের পর এক বছর কেটে গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছেন অনুষ্কা। সেখানেই বিরাটের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী কাটাবেন তিনি। কিন্তু, এসবের মধ্যেই অনুষ্কাকে নিয়ে শুরু হয়েছে একদফা নতুন আলোচনা।

বিরাট-ঘরণী নাকি মা হতে চলেছেন। আর সেই কারণেই ‘জিরো’-র পর আর কোনও নতুন প্রজেক্ট তিনি হাতে নিচ্ছেন না বলে শোনা যায়। গুঞ্জন যতই হোক না কেন, অনুষ্কা প্রথমে এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু, বিষয়টি নিয়ে গুঞ্জন যখন অত্যধিক মাথা চাড়া দিতে শুরু করে, তখন মুখ খোলেন বলিউড অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে অনুষ্কা শর্মা স্পষ্ট জানান, তিনি অন্তঃস্বত্তা নন। শুধু তাই নয়, ইচ্ছে করলে, যে কেউ বিয়ে লুকিয়ে রাখতে পারেন। কিন্তু, অন্তঃস্বত্তা হলে, শত চেষ্টা করেও তা লুকিয়ে রাখা যায় না। বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত তিনি। তাই এই মুহূর্তে মা হওয়ার কোনও চিন্তাভাবনা নেই বলেও স্পষ্ট জানান অনুষ্কা। পাশাপাশি এও বলেন, এরকম কোনও খবর থাকলে, তা প্রত্যেকেই জানতে পারবেন। এতে লুকিয়ে রাখার কিছু নেই।
সম্প্রতি ‘জিরো’-র শুটিং শেষ করে তার প্রমোশন নিয়ে ব্যস্ত অনুষ্কা। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় অনুষ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ খানে বং ক্যাটরিনা কাইফ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares
x

Check Also

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ভারতীয় নারী

ক্রাইম প্রতিদিন, ওয়াশিংটন : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ...