ছবি- মো: আল আমিন

সংস্কৃতি চর্চা-খেলাধুলা কমায় বাড়ছে অপরাধ প্রবণতা : সাচ্চু

ক্রাইম প্রতিদিন, মো: ইসমত দ্দোহা, ঢাকা : সংস্কৃতি চর্চা-খেলাধুলা কমে যাওয়ায় অপরাধ প্রবণতা বাড়ছে বলে মনে করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম -সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। আজ তাদের মোবাইল ফোন-ভিডিও গেমস-ফেসবুক অবসরের সঙ্গী। এতে তাদের মনের বিকাশ হচ্ছে না, তারা স্বপ্ন দেখতে পারছে না। এসব কারণে তাদের জীবনধারা, নৈতিকতা ও মূল্যবোধে বড় পরিবর্তন ঘটে যাচ্ছে।

রজনীগন্ধা সুপার মার্কেটের ব্যবসায়ী আলহাজ্ব নূরু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গাজী মেজবাউল হোসেন সাচ্চু এ কথা বলেন।

তিনি আরও বলেন, এটা কোন রাজনৈতিক অনুষ্ঠান ছিলোনা তবুও আপনারা আমাকে ডেকেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আয়োজনকারীদের। ব্যবসার পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে দেহ -মন ভালো থাকে, রাজনীতি করে যেমন সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন করা যায়, তেমনি একজন ব্যবসায়ী, ব্যাবসার মাধ্যমেও সামাজ ও দেশের উন্নয়নের অংশীদার হতে পারে।

তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার ব্যবসায়ী ও ক্রীড়া বান্ধব সরকার, দেশের ব্যবসা বানিজ্য, ক্রীড়া ও সংস্কৃতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আমি ব্যবসায়ী সমাজের প্রতি আহবান জানাচ্ছি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ভাষানটেক থানা আওয়ামী লীগের যুগ্ম -সাধারন সম্পাদক হাজ্বী রুস্তম আলী সরদার , ভাষাটেক থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল মামুন, ক্যান্টনমেন্ট থানা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সভাপতি এনায়েত সিকদার , ভাষানটেক থানা সভাপতি আলমগীর হোসেন ।

উল্লেখ্য বাজার ব্যবসায়ী ও ক্যান্টনমেন্ট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের মোঃ সুলতান পাটোয়ারী, মনির হোসেন ও মোক্তার হোসেনের উদ্যোগ আয়োজন করা হয় এই টুর্নামেন্ট। খেলায় মোট আটটি দল অংশ গ্রহণ করেন। ফাইনালে মুরগী পট্রী গ্রুপকে হারিয়ে, মুদি দোকানদার গ্রুপ বিজয়ী হয়।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 27
    Shares