Home / সারাদেশ / সন্দ্বীপে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল

সন্দ্বীপে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল

ক্রাইম প্রতিদিন, সন্দ্বীপ : সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাব কর্তৃক আয়োজনে মাধ্যমিক জি পি এ-৫ প্রাপ্ত ৪৮ জন শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা এম পি। প্রধান বক্তা জনাব মোঃনুরুল হুদা নির্বাহী কর্মপ্রকর্তা।বিশেষ অতিথি জনাব মোঃশাহ জাহান পি পি এম (বার)। প্রধান অতিথি জনাব মাহফুজুর রহমান মিতা এম পি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন , তোমরা দেশের সম্পদ।তোমরা দেশের কথা স্বরণ রাখবে।তিনি আরো বলেন বাংলাদেশে প্রতিষ্ঠিত শিল্পপতি সন্দ্বীপের সন্তানেরা।প্রধান বক্তা জনাব নুরুল হুদা বলেন ১৫ থেকে ১৯ বয়সকে তিনি টার্নিং পয়েন্ট এবং বয়ঃসন্ধিকাল হিসেব ব্যক্ত করেন। বিশেষ অতিথি জনাব মোঃশাহ জাহান বলেন কৃর্তি ছাত্র ছাত্রীরা তোমারা একদিন বিশ্ব জয় করবে।তোমাদের কাছ থেকে দেশ জাতি অনেক কিছু আশা করে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ছাত্র ছাত্রীদের অভিভাবক মাস্টার সাইফুল ইসলাম ইনসাফ,মাস্টার সামছুল আলম,মাস্টার মাধব চন্দ্র দাস,মাস্টার আকতার হোসেন,সাংবাদিক মোঃমোজাম্মেল হোসেন প্রমূখ।

কৃর্তি সংবর্ধনা কমিটির আহবায়ক অধ্যাপক মোঃকবির হোসেন বলেন গত বছরের তুলনায় ২০১৮ সালের পাশ করা শিক্ষার্থীরা মেধাবী। আলোচনা শেষে ইফতারির পর সকল শিক্ষার্থীদের মধ্যে ক্রেস ও সার্টিফিকেট দেয়া হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares