Home / সারাদেশ / সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক’কে ক্রাইম প্রতিদিনের সম্পাদকের লেখা বই উপহার

সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক’কে ক্রাইম প্রতিদিনের সম্পাদকের লেখা বই উপহার

ক্রাইম প্রতিদিন, হেলাল উদ্দীন, সাতক্ষীরা : সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সাথে বৃহস্পতিবার সকাল ১১টার শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

এ সময় জেলা প্রশাসকের হাতে ফুলের তোড়া তুলে দেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সভাপতি ও নির্ভীক সংবাদ-এর সম্পাদক একরামুল হক আসাদ, সাধারণ সম্পাদক ও দৈনিক সাতনদীর নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর আলম কবীর, সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি ও সাতক্ষীরা জজ কোর্টে অতিরিক্ত পিপি এ্যাড. আজাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সাতনদীর চিফ রিপোর্টার আব্দুল মান্নান সবুজ, অর্থ সম্পাদক ও দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার এস এম আমীর হামজা, প্রচার সম্পাদক ও দৈনিক সোনালী খবর-এর প্রতিনিধি তুষার আজাদ, ক্রীড়া সম্পাদক ও দৈনিক রূপালী বাংলাদেশ-এর স্টাফ রিপোর্টার জাকির হোসেন জনি, সদস্য দৈনিক সংবাদ দিগন্ত-এর সাতক্ষীরা প্রতিনিধি এস এম এ ওহাব, দৈনিক পূর্বাঞ্চল-এর প্রতিনিধি এস এম নজরুল ইসলাম, ক্রাইম প্রতিদিনের জেলা প্রতিনিধি হেলাল উদ্দীন ও ফটোগ্রাফার আবু সাঈদ।

জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে কমিটির সদস্যরা নবাগত জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা প্রদান শেষে স্ব স্ব সাংবাদিকের পরিচয় প্রদান করেন । নবাগত জেলা প্রশাসককে তার সার্বিক কার্যক্রমে কমিটির সকল সদস্য সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

পরে ক্রাইম প্রতিদিনের জেলা প্রতিনিধি হেলাল উদ্দীন সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের হাতে ক্রাইম প্রতিদিনের সম্পাদক এ জেড এম মাইনুল ইসলামের লেখা বই ‘অপরাধ পরিসংখ্যান’ তুলে দেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 30
    Shares