Home / সারাদেশ / সিরাজপুর পি, এল একাডেমি হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সিরাজপুর পি, এল একাডেমি হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ক্রাইম প্রতিদিন নোয়াখালী:নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর পি, এল একাডেমি হাইস্কুলের ২০১৮ সালের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পাশাপাশি পশ্চিম সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব শামীমা আক্তার খান এর বিদায় সংবর্ধনা আজ মঙ্গলবার একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পি, এল একাডেমি হাইস্কুল ও পশ্চিম সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ যৌথভাবে এর আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য শিক্ষার ওপর গুরুত্বারোপ করে বলেন, একটি জাতিকে এগিয়ে নিতে হলে তার সমগ্র শিক্ষাব্যবস্থাকে ঢেলে সাজাতে হয়।

যুগোপযোগি ও শিক্ষার আধুনিকায়নের মাধ্যমেই বিশ্ব প্রতিযোগিতা টিকে থাকার প্রস্তুতি এখন থেকেই নিতে হবে। পরিশেষে তিনি বিদায়ি শিক্ষিকা জনাব শামীমা আক্তার খান এর দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করেন।

প্রসঙ্গত, জনাব শামীমা আক্তার খান নোয়াখালী জেলায় দুইবার শ্রেষ্ঠ শিক্ষক এর পুরষ্কার লাভ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক। এতে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা শিক্ষা অফিসার জনাব মো. গিয়াস উদ্দিন পাটোয়ারি, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব শাহ মো. কামাল পারভেজ, কোম্পানীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ ইলিয়াছ, সিরাজপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব মো. নূর নবী চৌধুরী।
সালাহ উদ্দিন সুমন/ নোয়াখালী:

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন