Breaking News

সুবর্ণচরের চুরির অপবাদে গৃহবধূর আত্মহত্যা

সালাহ উদ্দিন সুমন নোয়াখালী:নোয়াখালীর সুবর্ণচরের চরওয়াপদা ইউপিতে মোবাইল চুরির অপবাদ দেওয়ায় এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের শ্বশুর, শাশুড়ী ও দুই দেবর পলাতক রয়েছে। নিহত হাজেরা আক্তার শিরিন ওই বাড়ীর দীনমজুর মো. ফারুকের স্ত্রী। চর আমিনুল হক গ্রামের মোস্তফার বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
তিনি দুই মেয়ে ও এক ছেলের জননী। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে দেবর বাদশা মিয়ার ব্যবহৃত একটি স্মার্টফোন চুরি হয়। এই ঘটনার জন্য শ্বশুর মোস্তাফা, শাশুড়ী ও দেবর বাদশা এবং রাজু শিরিনকে দায়ী করে। এ নিয়ে বিকেলে ও সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটির হয়।
ঘটনায় ক্ষিপ্ত হয়ে রাতে শিরিন তার মেয়েকে নিয়ে মেয়ের নানা বাড়ী যেতে ঘর থেকে বের হয়। রাতে শিরিনের স্বামী ফারুক বাড়ীতে এসে শিরিনের কোনো খবর না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। এক পর্যায়ে তাদের বাড়ীর পাশের একটি আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিরিনের লাশ দেখতে পায় ফারুক।
চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতলে মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন