Home / সারাদেশ / সেলফি তুলতে গিয়ে নদীতে, ৩ দিন পর লাশ উদ্ধার

সেলফি তুলতে গিয়ে নদীতে, ৩ দিন পর লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : সেলফি তুলতে গিয়ে রাজশাহীর নদীতে ডুবে আসিফ আল মাসুদ নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। ডুবে যাওয়ার তিনদিন পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার সকালে রাজশাহী শহরের চরখিদিরপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আসিফ আল মাসুদ (১৭) রাজশাহী সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ মানবিক শাখার ছাত্র। তার বাড়ি চুয়াডাঙায়। নগরীর একটি ছাত্রাবাসে ভাড়া থেকে পড়াশোনা করত সে।

জানা গেছে, রোববার দুপুরে নগরীর শ্রীরামপুর এলাকায় বন্ধুদের সঙ্গে পদ্মায় নৌকা ভ্রমণে গিয়েছিল সে। এরপর নৌকায় সেলফি তুলতে গিয়ে সে পানিতে পড়ে যায়।

ফায়ার সার্ভিসের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, ডুবে যাওয়ার পর মাসুদকে উদ্ধারে দুই দিন পদ্মা নদীতে অভিযান চালায় তাদের ডুবুরি দল। কিন্তু সন্ধান না পাওয়ায় অভিযান স্থগিত করা হয়। পরে বুধবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার দূরে নদীতে মাসুদের লাশ ভেসে ওঠে। ফরহাদ হোসেন জানান, ভাসমান লাশটি দেখার পর নদীর জেলেরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে পুলিশ লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেছ বলেও জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares