Home / লিড নিউজ / স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী আটক

স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী আটক

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : খাগড়াছড়িতে স্ত্রী নির্যাতনে ভিডিও ভাইরালের সূত্র ধরে অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। খাগড়াছড়ি জেলা শহরের মেহেদিবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার নিজ বাড়ির উঠানে ফেলে স্ত্রীকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর দুপুরের দিকে স্ত্রী নির্যাতনকারী স্বামী অটোরিকশাচালক মাসুদকে (৪০) আটক করে পুলিশ।

তবে পুলিশ জানায়,‘নির্যাতনের শিকার স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা নিতে অনীহা প্রকাশ করায় মামলা হয়নি।

সূত্র জানায়, খাগড়াছড়ি শহরের দ্বিতীয় চেঙ্গী ব্রিজ এলাকার বাসিন্দা ফয়েজ আহমেদের ছেলে অটোরিকশাচালক মাসুদের সঙ্গে রোকেয়া বেগমের বিয়ে হয়। পাঁচ বছরের সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে রোকেয়াকে নির্যাতন করত মাসুদ।

বুধবার সকালে মারধর করার সময় স্ত্রী রোকেয়া আক্তারের চিৎকার শুনতে পায়। কিন্তু মাসুদের ভয়ে কেউ রোকেয়াকে উদ্ধারে এগিয়ে আসেনি। তবে স্থানীয় এক যুবক নির্যাতনের সে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিলে সাংবাদিকরা পুলিশকে জানায়। পরে পুলিশ মাসুদকে আটক করে।

খাগড়াছড়ি সদর থানা ওসি মো সাহাদাত হোসেন টিটো জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীকে নির্যাতনের ভিডিও দেখে অভিযুক্ত মাসুদকে আটক করা হয়। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে ভিকটিম রোকেয়া বেগম তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ না করায় কোনো আইনগত ব্যবস্থা নেয়া যাচ্ছে না।

তবে স্থানীয় মুরব্বিদের উপস্থিতিতে ভবিষ্যতে এমন কাজ না করা মর্মে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 32
    Shares