স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে ইয়াবা-অস্ত্র, আটক ২

ক্রাইম প্রতিদিন : চট্টগ্রামের লালখান বাজার এলাকায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়ি থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ৮টি আগ্নেয়াস্ত্রসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে র‌্যাব-৭ অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

র‌্যাব-৭ এর উপঅধিনায়ক স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিকেলে নগরীর লালখান বাজার এলাকায় এ অভিযান চালিয়ে গাড়ি থেকে ২০ হাজার পিস ইয়াবা ও ৮টি দেশীয় তৈরি অস্ত্রসহ দুইজনকে আটক করে র‌্যাব।
আটককৃতরা হলো-নোয়াখালী জেলার চাটখিল থানার শিবরামপুর এলাকবার আল শাহরিয়ার (২৫) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার আলমগীর হোসেন (৩০)। গারিটি কক্সবাজারের টেকনাফ থেকে চট্টগ্রাম হয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিল।

র‌্যাব-৭ এর উপঅধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানিয়েছেন, বিভিন্ন স্টিকারযুক্ত গাড়িগুলো সাধারণত চেক করা হয় না। এই সুযোগ নিয়ে স্টিকারযুক্ত গাড়ি নিয়ে তারা মাদক ও ইয়াবা পাচার করে আসছিল বলে ধারণা করছি। ভবিষ্যতে সব ধরনের গাড়িতে চেক করা হবে। এ সময় ঢাকা মেট্রো চ-১৩-৭৭৩৭ মাইক্রোবাসটি জব্দ করা হয়। অস্ত্রগুলো কেন বহন করা হচ্ছিলো তা তদন্ত করে জানা যাবে। – আরটিভি অনলাইন

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 58
    Shares