Home / আন্তর্জাতিক / স্বামী বাড়ি নেই, এসকর্টে ছবি ও ফোন নম্বর

স্বামী বাড়ি নেই, এসকর্টে ছবি ও ফোন নম্বর

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : প্রথম একটি ফোন আসে গৃহবধূর মোবাইলে। ফোনে এক ব্যক্তি তার সঙ্গে আপত্তিজনক কথা বলছিলেন। কিন্তু তিনি তোয়াক্কা করেননি। এরপর ফোনের সংখ্যা বাড়তে থাকে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে আপত্তিকর প্রস্তাব। অবশেষে পুলিশের হস্তক্ষেপে রেহাই পান ওই নারী। সম্প্রতি ভারতে গুজরাটের আহমেদাবাদে এ ঘটনা ঘটেছে। খবর এবেলার।

ওই নারী পুলিশে অভিযোগ করেন যে, তার ফোন নম্বর এসকর্ট ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছে। ফোনের পরিমাণ বাড়তে থাকায় তিনি বিষয়টি বুঝতে পারেন। এরপরই পুলিশের দ্বারস্থ হন।

নম্বরের পাশাপাশি ওই নারীর ছবিও ছড়িয়ে দেয়া হয় সোশ্যাল সাইটে। দুটি এসকর্ট সাইটেও দিয়ে দেয়া হয় ওই নারীর নম্বর। সেখানে ছবি দিয়ে বলা হয়, আমার স্বামী ১৭ দিনের জন্য বাইরে গিয়েছেন আমি এই ১৭ দিন একা রয়েছি।

ওই নারীর অভিযোগ, প্রায় ১৫ হাজার ফোন আসে তার কাছে। সেই সঙ্গে প্রচুর অশালীন মেসেজও আসতে থাকে। ভারত ছাড়াও বিদেশ থেকে তার কাছে ফোন আসে।

ওই নারীর অভিযোগের পরে নড়চড়ে বসে পুলিশ। তদন্তে নেমে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। সেই কিশোর ওই এলাকারই বাসিন্দা। ওই নারীর নম্বর জোগাড় করে এই কাণ্ড ঘটিয়েছে বলে মনে করছে পুলিশ।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares

Leave a Reply

Your email address will not be published.