সংবাদ শিরোনাম
Home / দুর্ঘটনা-সংঘর্ষ / সড়কে প্রাণ গেল বিএনপি নেতার

সড়কে প্রাণ গেল বিএনপি নেতার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় জেলা বিএনপির সহসভাপতি, কথাসাহিত্যিক সিরাজুল হক বিএ নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম ও রাজাপালং দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি সাইফুল সিকদারসহ ৩ জন।

বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিরাজুল হক। এর আগে সকাল ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার জাদিমুরা এলাকায় বুধবার দুর্ঘটনাটি ঘটে।

উখিয়া উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল মান্নান জানান, সাংগঠনিক কাজে উখিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর বাড়িতে যাওয়ার পথে জাদিমুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা ডাম্পার (স্থানীয় নাম) গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জেলা বিএনপির সহসভাপতি সিরাজুল হক বিএসহ ৩ জন গুরুতর আহত হন।

দ্রুত তাদের প্রথমে উখিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে তাদের কক্সবাজার পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা বিএনপির সহসভাপতি সিরাজুল হক বিএ মারা যান।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, আমার রাজনৈতিক জীবনের একনিষ্ঠ একজন সহযোদ্ধাকে হারালাম আজ। তার এ মৃত্যুকে আমি মেনে নিতে পারছি না। তিনি নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে জেলা বিএনপির সহসভাপতি সিরাজুল হক বিএ’রঅকালমৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও রত্নাপালং ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তারেক মাহামুদ রাজীব, দফতর সম্পাদক আব্দুল মালেক মানিক ও উপজেলা বিএনপি, ইউনিয়ন বিএনপি, ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদলসহ সব অঙ্গসংগঠনের নেতারা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares