Home / বিনোদন / ১০৬ নম্বর কয়েদি সালমান খান

১০৬ নম্বর কয়েদি সালমান খান

ক্রাইম প্রতিদিন, বিনোদন ডেস্ক : কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় কারাদণ্ড দেয়া হয়েছে সালমান খানকে। যোধপুর কেন্দ্রীয় কারাগারে কেটেছে তার প্রথম রাত। কারাগারে তাকে ১০৬ নম্বর কয়েদি হিসেবে রাখা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

যোধপুর ডিআইজি (জেল) বিক্রম সিংয়ের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের জন্য একাধিক স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে এবং তাকে আলাদা ব্যারাকে রাখা হয়েছে। এ প্রসঙ্গে বিক্রম সিং সংবাদমাধ্যমে বলেন, ‘সালমান খানকে কয়েদি নম্বর ১০৬ এবং ২ নম্বর ওয়ার্ড দেয়া হয়েছে। তার মেডিক্যাল টেস্ট করানো হয়েছে। তার কোনো সমস্যা নেই। তার ওয়ার্ডের জন্য একাধিক নিরাপত্তা স্তর রাখা হয়েছে।’

এ মামলায় সালমানকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি ১০ হাজার রুপি জরিমানা করা হয়েছে। অভিযুক্ত সাইফ আলী খান, সোনালী বেন্দ্রে, টাবু ও নীলম এ মামলা থেকে অব্যাহতি পেয়েছেন। বৃহস্পতিবার যোধপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেব সিং খাতরি এ রায় প্রদান করেন।

তবে যোধপুর সেশন কোর্টে জামিন আবেদন করেছেন সালমানের আইনজীবী। আজ জামিনের ব্যাপারে শুনানি হবে। জামিন না পাওয়া পর্যন্ত কারাগারেই থাকবেন সালমান।

১৯৯৮ সালে হিন্দি সিনেমা হাম সাথ সাথ হ্যায়’র শুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। পরবর্তী সময়ে এ বিষয়ে মামলাও দায়ের হয়। সিনেমাটিতে সালমান খানের সহশিল্পী সাইফ আলী খান, সোনালী বেন্দ্রে, টাবু ও নীলমকেও এ মামলায় অভিযুক্ত করা হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares