Home / রাজনীতি / ১০ জেলায় যুবদলের নতুন কমিটি

১০ জেলায় যুবদলের নতুন কমিটি

ক্রাইম প্রতিদিন : ১০টি সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু কমিটির অনুমোদন দিয়েছেন।

ঘোষিত ১০ জেলা শাখার কমিটি হলো- চট্টগ্রাম (দক্ষিণ) জেলার সভাপতি মো. শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর, সাতক্ষীরা জেলার সভাপতি আবু জাহিদ ডাবলু ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, মেহেরপুরের সভাপতি জাহিদুল হক জাহিদ ও সাধারণ সম্পাদক কাওসার আলী, কুষ্টিয়ার সভাপতি আল আমিন কানাই ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, রাঙামাটির সভাপতি সাইফুল ইসলাম শাকিল ও সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম।

হবিগঞ্জের সভাপতি মিয়া মো. ইলিয়াছ ও সাধারণ সম্পাদক জালাল আহমেদ, নোয়াখালীর সভাপতি মঞ্জুরুল আজিম সুমন ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, রাজবাড়ির সভাপতি আবুল হাসেম সুজন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, সিরাজগঞ্জের সভাপতি মীর্জা আব্দুল জব্বার বাবু ও সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ এবং পাবনার সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares