শিরোনাম

২৭ বছর বয়সী রহমানকেই বিয়ে করছেন ৪২ বছর বয়সী অভিনেত্রী সুস্মিতা

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন প্রেম করছেন- এ খবর নতুন নয়। ২৭ বছর বয়সী মডেল রহমান শাল যে তার প্রেমিক এ কথা নিজেই জানিয়েছিলেন সুস্মিতা। এখন নতুন খবর হলো, সুস্মিতা নাকি বিয়ে করতে যাচ্ছেন নিজের চেয়ে ১৫ বছরের ছোট রহমানকেই।

নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিকদের বলেছেন, ‘গত দু’মাস ধরে সুস্মিতা এবং রহমান ডেট করছে। একটা ফ্যাশন শো-এ ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এ বার ওরা বিয়ের প্ল্যান করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।’

সুস্মিতার বয়স এখন ৪২। আর রহমানের ২৭। বলিউড সূত্রের খবর, ইতোমধ্যেই সুস্মিতাকে মনের কথা বলে দিয়েছেন রহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। এরপর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন সুষ্মিতা। ইদানিং সুস্মিতার মেয়েদের সঙ্গেও বেশ সময় কাটাচ্ছেন রহমান।

রহমানকে ইতোমধ্যে বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছিলেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো বিয়ে হচ্ছে এই জুটির।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 31
    Shares