Home / খেলাধুলা / ৩০ যৌনকর্মীর সাথে রাতভর পার্টি করলো মেক্সিকান ফুটবলাররা!

৩০ যৌনকর্মীর সাথে রাতভর পার্টি করলো মেক্সিকান ফুটবলাররা!

ক্রাইমপ্রতিদিন  রাশিয়া বিশ্বকাপের খুব বেশি আর দেরি নেই। শেষ সময়ের প্রস্তুতিতেই তাই ব্যস্ত সব দল। তবে এই শেষ সময়েই কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ল মেক্সিকো দল।

আমোদ-ফুর্তির জন্য এক পার্টি আয়োজন করেই সবার চক্ষুশূল তারা। সেই পার্টিতে ৩০ জন যৌনকর্মীকে এনেই গোলটা বাধিয়েছে মেক্সিকান দল। তাদের এই ব্যাপার ফাঁস করে দিয়েছে ‘টিভি নোটাস গসিপ’ নামের একটি সাময়িকীপত্র।

শনিবার মেক্সিকো সিটির অ্যাজটেক স্টেডিয়ামে স্কটল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে ১-০ গোলে জেতার পর উদ্দাম উৎসবে মেতেছিলেন তারা। যৌনকর্মীদের সঙ্গে খেলোয়াড়দের ছবি ছেপে সাময়িকীটি শিরোনাম করেছে ‘মেক্সিকান ফুটবলারদের বিদায় সম্ভাষণের আসল চেহারা’।

এদিকে সংবাদমাধ্যম ডেইলি মেইল’র খবরে বলা হয়, মেক্সিকোর বিশ্বকাপ স্কোয়াডের ফুটবলাররা ৩০ জন যৌনকর্মীর সঙ্গে রাত কাটিয়ে সম্প্রতি জয় উদযাপন করেছে৷

বিশ্বকাপকে সামনে রেখে এ ঘটনায় তাদের দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন ওঠে চারিদিকে। তবে মেক্সিকান ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক গুইলের্মো কান্তু জানিয়েছেন, এজন্য খেলোয়াড়দের কোনরূপ জরিমানা কিংবা শাস্তি দেয়া হবে না। খেলোয়াড়দের ছুটির দিন হওয়াতে এমন পার্টি করাতে কোন দোষ দেখছেন না গুইলের্মো। দলের মিটিং বা অনুশীলনে যথাসময়ে উপস্থিত থাকায় খেলোয়াড়দের কোন শাস্তি দিতে পারবে না ফুটবল ফেডারেশন।

গুইলের্মো বলেন, ‘দিনটি একটি ছুটির দিন ছিলো। সত্যি কথা বলতে ব্যাপারটা এমন না যে আমরা তাদের কার্যক্রম পছন্দ করেছি। আমিও কাজটি ভালোভাবে দেখছি না। তবে বাস্তবতা হলো তারা দলের হয়ে কোনো অনুশীলন কিংবা মিটিং এ অনুপস্থিত ছিলো না।’

তিনি আরও যোগ করেন, ‘নীতির ব্যাপারটা আপেক্ষিক। আমি খেলোয়াড়দের তিরস্কার করতে যাচ্ছি না। এটা তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত কীভাবে তারা তাদের ছুটি কাটাবে।’

আট মেক্সিকান খেলোয়াড়ের এই ঘটনার পরপরই দলের অধিনায়ক রাফা মার্কেজ তাদের সাথে কথা বলেছেন এবং বিশ্বকাপকে সামনে রেখে তাদের করণীয় মনে করিয়ে দিয়েছেন।

তবে মেক্সিকান খেলোয়াড়দের এমন বিশৃঙ্খল আচরণ এবারই প্রথম নয়। ২০১০ সালে কার্লোস ভেলা ও এফ্রেইন জুয়ারেজ হোটেলে পার্টি করার অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন। ২০১১ সালে কোপা আমেরিকা চলাকালীন সময়ে আটজন মেক্সিকো খেলোয়াড় হোটেলে নারী আনার অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares