৫ বছরে ফরিদগঞ্জে অর্ধলক্ষাধিক নতুন বিদ্যুৎ সংযোগ

ক্রাইম প্রতিদিন, ফরিদগঞ্জ : জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালি, গ্রাহক সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালির নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ফরিদগঞ্জ জোনাল অফিসের উদ্যোগে আয়োজিত র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়।

পরে উপজেলা পরিষদের সভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার বলেন ‘আ’লীগ সরকারের আমলে দেশে জ¦ালানী ও বিদ্যুৎখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। গত ৫ বছরে ফরিদগঞ্জে অর্ধলক্ষাধিক গ্রাহক নতুন বিদ্যুৎ সংযোগ পেয়েছে।

এছাড়া অবকাঠামোসহ বিভিন্নখাতে হয়েছে ব্যাপক উন্নয়ন হয়েছে। আ’লীগ ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। এগিয়ে যায় বাংলাদেশ।’

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহ আলম, ফরিদগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মোখলেছুর রহমান প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আব্দুল্লাহ আল মামুন, পল্লী বিদ্যুতের এজিএম মো. মোসলেহ উদ্দিন প্রমুখ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares