Home / সারাদেশ / ৭ দিন ধরে নিখোঁজ শিশু সুমন!

৭ দিন ধরে নিখোঁজ শিশু সুমন!

ক্রাইম প্রতিদিন, কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে সুমন (৮) নামের এক শিশু গত ৭দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজের ৭দিন অতিবাহিত হওয়ায় তার কোন সন্ধ্যান করতে না পেরে শিশুকে অপহরণ করা হয়েছে এমন আশংকা করছেন পরিবারটি। এঘটনায় শিশুর পিতা রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে,উপজেলার খট্টেশ্বর গ্রামের জাহিদুল ইসলামের শিশু পুত্র সুমন গত ৩০ মে সকালে বাড়ি সংলগ্ন চকাদিন নিমতলী জামে মসজিদে কুরআন শিক্ষার জন্য পড়তে যায় । এর পর মসজিদে গিয়ে পড়া-লেখা শেষে বাড়িতে আর ফিরে আসেনি। শিশু সুমন বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন আতœীয়-স্বজনসহ অনেক জায়গায় খোঁজা-খুঁজি করে তার কোন সন্ধান মেলাতে পারেনি। এঘটনার দু’দিন পর সুমনের বাবা অটোচার্জার চালক জাহিদুল ইসলাম গত ২ মে বুধবার রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের সময় সুমনের পড়নে ছিলো, হলুদ রঙের হাফ প্যান্ট, সাদা ও বেগুনি রঙের হাফ হাতা চেক গেঞ্জি, তার গায়ের রঙ কালো, উচ্চতা প্রায় ৩ ফুট ৪ ইঞ্চি। শিশু সুমনের বাবা জাহিদুল ইসলাম জানান, তিনি পেশাগত ভাবে অটোচার্জার চালিয়ে জীবিকা নির্বাহ করেন। পূর্ব শক্রতা বসত কেউ তার ছেলেকে অপহরন করেছে এমনটিই জোড়ালো আশংকা প্রকাশ করে জানান,যদি শিশু সুমন নিজ ইচ্ছায় কোথাও যেয়ে থাকতো তাহলে ওই দিনই বাড়ীতে ফেরার কথা ছিল। তাছাড়া আমরা আতœীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধ্যান মেলাতে পারছিনা। ফলে শিশু সুমনকে নিয়ে আতংক আর উৎকন্ঠায় রয়েছেন তারা।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, শিশু সুমন নিখোঁজের ঘটনায় তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। সমুনের সন্ধানের জন্য সব থানায় মেসেজ দেওয়া হয়েছে । শিশুকে উদ্ধারের জন্য পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 4
    Shares